1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

সাংবাদিক নির্যাতন বন্ধের দাবীতে বান্দরবানে মানববন্ধন

  • আপডেট টাইম :: বুধবার, ৩ মার্চ, ২০২১

এন এ জাকির, বান্দরবান : নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের গোলাগুলিতে সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে বান্দরবানে মৌন মিছিল ও মানববন্ধন করেছেন কর্মরত সাংবাদিকরা। বুধবার (৩ মার্চ) সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইনের স্বীকার হচ্ছে বেশি। এছাড়াও রয়েছে আইন ও মামলার ভয়। সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের দেয়া হচ্ছে হুমকি। হত্যা ও হামলার ঘটনাও ঘটছে অহরহ। এটি একটি দেশের জন্য শুভকর নয় বলে জানান বক্তারা।
এসময় সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও হত্যার ঘটনাগুলো সুষ্ঠু তদন্তের দাবির সাথে সাথে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানানো হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মংসানু মার্মা, প্রেস ইউনিটির সভাপতি আলাউদ্দিন শাহারিয়ার, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, আরটিভি প্রতিনিধি শাফায়েত হোসেনসহ, বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!